ঢাকা, সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০, ০৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

দক্ষিণ আফ্রিকা সফরের সবুজ সংকেত পেল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
দক্ষিণ আফ্রিকা সফরের সবুজ সংকেত পেল ইংল্যান্ড

আগামী মাসে ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজ আয়োজনে নিজ দেশের সরকারের সবুজ সংকেত পেয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। বুধবার (২১ আগস্ট) সিএসএ বিষয়টি নিশ্চিত করেছে।

দর্শকবিহীন বা ‘ক্লোজড ডোরে’ ২৭ নভেম্বর থেকে দু’দল তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে খেলবে। সব ম্যাচই হবে কেপটাউনের নিউল্যান্ডস এবং পার্লের বোলান্দ পার্কে।  

করোনা ভাইরাসের কারণে ইংলিশরা দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ১৬ নভেম্বর। এরপর ১০ দিনের কোয়ারেন্টিনে থাকার পর শুরু হবে মূল লড়াই।  

করোনার কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর এই সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে দক্ষিণ আফ্রিকায় এবং এটাই ইংল্যান্ডের প্রথম বিদেশ সফর। শুরুতে এই সিরিজ নিয়ে সন্দেহ দেখা দিলেও সরকারের সবুজ সংকেত পাওয়ায় সিরিজ আয়োজনে আর কোনো বাধা থাকছে না সিএসএ’র।  

ইংলিশরা এই সফরে থাকবে কেপটাউনে এবং অনুশীলন করবে ওয়েস্টার্ন প্রভিন্স ক্রিকেট ক্লাব মাঠে। প্রথম টি-টোয়েন্টির আগে তারা তিনটি আন্ত-স্কোয়াড ম্যাচ খেলবে।   

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa