ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

পেসারদের নিয়ে আশাবাদী ডমিঙ্গো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
পেসারদের নিয়ে আশাবাদী ডমিঙ্গো রাসেল ডমিঙ্গো। ফাইল ফটো

বিসিবি প্রেসিডেন্টস কাপে বোলাদের পারফরম্যান্স চোখে পড়ার মতো। টপ-অর্ডারের ব্যাটসম্যানদের দাঁড়াতেই দেয়নি বোলাররা।

 

বিশেষ করে নতুন বলে পেসাররা খুবই ভাল বল করেছেন। শীর্ষ উইকেট শিকারীদের তালিকায় প্রথম পাঁচ জনের সবাই পেসার। আর পেসারদের এই উন্নতিটাকে নিঃসন্দেহে ইতিবাচক দিক বলে মনে করেন জাতীয় দলে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) আয়োজিত এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ। এসময় তিনি পেসারদের বেশ প্রশংসা করেন। তিনি মনে করেন, বিশ্রামের পর ক্রিকেটে ফিরলে ব্যাটসম্যানদের চেয়ে বোলাররা বেশি সুবিধা পায় তাড়াতাড়ি মানিয়ে নিতে।   

ডমিঙ্গো বলেন, 'আমরা গত সাত-আট মাসে যা চেয়েছিলাম তা হল কিছু ভাল তরুণ ফাস্ট বোলার সন্ধান করার চেষ্টা করা। আমরা শেষ পর্যন্ত ভাল বোলারদের একটা গ্রুপ পেয়েছি, যাদের মধ্যে ভালো একটা প্রতিযোগিতা হতে পারে। তাসকিন, ফিজ (মোস্তাফিজ), আল-আমিন, হাসান মাহমুদ, খালেদ, শরিফুলের দিকে তাকালে দেখা যাবে সবাই ভালো করেছে। ছয়-সাতজন ফাস্ট বোলার আছেন যারা আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করতে পারে। কোনো দল যদি ২৮০ পায় তবে আমরা বলি বোলাররা খারাপ বল করেছে। আবার কোনো দল যদি ১৮০ করে  আমরা বলি ব্যাটসম্যানরা খারাপ করেছে। আমি মনে করি, গত দু'সপ্তাহে সত্যিই কিছু ভাল বোলিং হয়েছে যেটা আমার কাছে ইতিবাচক মনে হয়েছে। আমি মনে করি, দীর্ঘ বিরতির পর খেলা শুরু করলে ব্যাটসম্যানদের চেয়ে বোলারদের ভালো করাটা সবসময় সহজ। '

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa