ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

ক্রিকেট

এপ্রিলে শ্রীলঙ্কা সফর নিশ্চিত করল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এপ্রিলে শ্রীলঙ্কা সফর নিশ্চিত করল বাংলাদেশ

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মাঝে গত বছর স্থগিত হওয়া টেস্ট সিরিজটি আসছে এপ্রিলে গড়াবে। টাইগারদের শ্রীলঙ্কা সফরের এই সিরিজটি ব্যাপারে দুই দেশের ক্রিকেট বোর্ড সম্মতি দিয়েছে।

সিরিজের দুটি টেস্টই একটি ভেন্যুতে হবে। তবে স্টেডিয়াম ও দিন-তারিখের ব্যাপারে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

ক্রিকবাজের বরাতে জানা যায়, বাংলাদেশ ১২ থেকে ১৫ এপ্রিলের মাঝে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ভ্রমণ করতে পারে। সিরিজটি আইপিএল চলাকালীন অনুষ্ঠিত হবে। ফলে বাংলাদেশ দল তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মোস্তাফিজুর রহমানকে পাচ্ছে না। তাদের আইপিএল খেলার ব্যাপারে বিসিবি অনুমতি দিয়েছে।

এদিকে কিছুদিন আগে শ্রীলঙ্কা সফর করে গেছে ইংল্যান্ড। আর ইংলিশ দলটি যেভাবে কোয়ারেন্টিন প্রক্রিয়ায় ছিল বাংলাদেশকেও তেমনভাবে থাকতে হবে বলে জানিয়েছে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

এর আগে গত বছরের জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে তিন ম্যাচে টেস্ট সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। তবে সেসময় করোনা ভাইরাস পরিস্থিতি খারাপ থাকায় সিরিজটি স্থগিত হয়। পরে অক্টোবের পুনরায় সূচি তৈরি হলেও কোয়ারেন্টিন ঝামেলার কারণে বাংলাদেশ সফর করতে অস্বীকৃতি জানায়।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa