ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রোববার থেকে লাগাতার কর্মবিরতি ঘোষণা চবি অফিসার সমিতির 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
রোববার থেকে লাগাতার কর্মবিরতি ঘোষণা চবি অফিসার সমিতির 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: প্রশাসক পদ বাতিলসহ তিন দফা দাবিতে ৩ দিনের কলমবিরতির পর আগামীকাল রোববার থেকে লাগাতার কর্মবিরতি পালন করার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অফিসার সমিতি।  

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন অফিসার সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানী।

তিনি বলেন, টানা ৩ দিনের কলমবিরতি পালনের পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে গত ১৫ অক্টোবরের অর্ধদিবস কর্মবিরতি স্থগিত করি। কিন্তু এরপরও সমস্যা সমাধানের কোনো সম্ভাবনা দেখিনি আমরা।  

‘আগামীকালের কর্মবিরতি পালনের জন্য আমাদের একটি প্যান্ডেল করা হচ্ছিলো। সেখানেও প্রশাসন বাধা দিয়েছে। তাই ১৮ অক্টোবর রোববার থেকে আমাদের লাগাতার কর্মবিরতি চলবে। ’ 

এর আগে ৮ অক্টোবর অফিসার সমিতি তিন দফা দাবিতে ১১ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত দুই ঘন্টা করে কলমবিরতি ও ১৫ অক্টোবর অর্ধদিবস কর্মবিরতি এবং ১৮ অক্টোবর পূর্ণদিবস কর্মবিরতি পালনের ঘোষণা দেয়।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এমএ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa