ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাবের হাতে স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
র‌্যাবের হাতে স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক 

চট্টগ্রাম: আনোয়ারার বরুমচড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার (১৭ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি গণমাধ্যমে জানানো হয়।

আটক ৩ মাদক ব্যবসায়ী হলেন-  মো. জসিম উদ্দিন (৩৯) ও তার স্ত্রী সেলিনা আক্তার (৩০) এবং মো. ফারুক (৪০)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে জানান, র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দেন। কিন্তু চালক সেটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

তিনি বলেন, পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারটি আটক করা হয়। তল্লাশি চালিয়ে প্রাইভেটকারের পেছনের ডান পাশের দরজায় সংযুক্ত সাউন্ড বক্সের পাশে বিশেষ কায়দায় রাখা ১৯ হাজার ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক দাম ৯৭ লাখ ২৫ হাজার টাকা।

আটক ৩ মাদক ব্যবসায়ী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa