ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

দিল্লি, কলকাতা, আগরতলা

দুদিনের সফরে আগরতলায় বিজেপির প্রভারী বিনোদ সোনকর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২১
দুদিনের সফরে আগরতলায় বিজেপির প্রভারী বিনোদ সোনকর বৈঠক

আগরতলা (ত্রিপুরা):  দুদিনের সফরে বুধবার (০৬ জানুয়ারি) আগরতলায় এসেছেন ত্রিপুরা প্রদেশ বিজেপির প্রভারী বিনোদ সোনকর। এদিন তিনি প্লেনে করে আগরতলায় এসে পৌঁছান।

তাকে স্বাগত জানাতে আগরতলার এম বি বি বিমান বন্দরে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বি জে পির সাধারণ সম্পাদক টিংকু রায়সহ নেতারা। পরে তিনি রাজধানীর কৃষ্ণনগরস্থিত ত্রিপুরা প্রদেশ বিজেপির কার্যালয়ে আসেন।

এরপর দলের প্রদেশের নেতাদের সঙ্গে এক রুদ্ধদ্বার বৈঠকে মিলিত হন। এদিনের এই বৈঠকে বিনোদ সোনকরের সঙ্গে ছিলেন প্রদেশ সভাপতি ডা. মানিক সাহা, সংসদ সদস্য প্রতিমা ভৌমিক, প্রদেশ সহসভাপতি রাজীব ভট্টাচার্য্য, প্রদেশ কমিটির দুইজন সাধারণ সম্পাদক টিঙ্কু রায় এবং পাপিয়া দত্ত, দলের জনজাতি মোর্চার সভানেত্রী মনিহার দেববর্মা, প্রদেশ কমিটির দুই মুখপাত্র ডা. অশোক সিনহা এবং সুব্রত চক্রবর্তী প্রমুখ।

বৈঠক শেষে সন্ধ্যায় প্রভারী বিনোদ সোনকর সংবাদ মাধ্যমকে জানান, তিনি দলের ত্রিপুরা প্রদেশের প্রভারী তাই সাংগঠনিক কাজের জন্য তাকে বারবার ত্রিপুরায় আসতে হবে। সামনেই ত্রিপুরার উপজাতি স্বশাসিত জেলা পরিষদের নির্বাচন এবং আগরতলা পৌরনিগমসহ রাজ্যের অন্যান্য সংস্থাগুলোর নির্বাচন। তাই এবার দলের প্রধান লক্ষ্য হচ্ছে ২০১৮ সালের মতো আসন্ন নির্বাচন গুলোতেও বিপুল ভোটে জয়লাভ করা।

দুই দিনের এই সফরে প্রভারী বিনোদ সোনকর দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে একাধিক গুরুত্বপূর্ণ বৈঠকে বসবেন। পাশাপাশি দলের সংস্কারপন্থী নেতাদের সঙ্গে আলোচনার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
এসসিএন/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa