ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বিজ পুরস্কার পেলো আহমেদ ফুড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
বিজ পুরস্কার পেলো আহমেদ ফুড

ঢাকা: টানা নবমবারের মতো আহমেদ ফুড ধারাবাহিকভাবে মর্যাদাপূর্ণ পুরস্কার জিতে চলেছে। যা এর আন্তর্জাতিক অবস্থানকে শক্তিশালী করে তুলছে।



২০২০ সালে বাংলাদেশের সেরা মানের কৃষিভিত্তিক খাবার উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণের কৃতিত্বের জন্য কোম্পানি-টি (ডায়মন্ড ক্যাটাগরির) বিজ পুরস্কার জিতেছিলো।

ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেস (ওয়ার্ল্ডকোব) কর্তৃক বিজ সংগঠিত করা হয়েছিল। বিশ্বব্যাপী বিজনেস সম্প্রদায়ের কাছে তাদের বিকাশের আরও অগ্রগতি লাভের এক বিস্তৃত সুযোগ সুবিধা দেওয়ার জন্য। এটি বিভিন্ন অঞ্চল থেকে নেতৃস্থানীয় ব্যবসায় চিহ্নিত করে এবং তাদের স্বীকৃতি দেয় যা তাদের স্থানীয় অর্থনীতি এবং বিশ্ব অর্থনীতির দৈনিক বিকাশে অবদান রাখে। তদুপরি, মিনহাজ আহমেদের (ব্যবস্থাপনা পরিচালক-আহমেদ ফুড) প্রচেষ্টার দ্বারা যে অর্জনগুলো নিয়ে এসেছে তা অনেক প্রশংসনীয়। তার তত্ত্বাবধানে, আহমেদ ফুড একাধারে টানা নবমবারের মতো বিজ পুরস্কার অর্জন করেছে।  

এই অর্জন সম্পর্কে মিনহাজ আহমেদ উদ্ধৃত করেছেন, যেহেতু আহমেদ ফুডের মূল লক্ষ্যটি মানের সঙ্গে কখনও আপস করা নয় এবং কেবল বাজারকে নেতৃত্ব দেওয়া নয়, সর্বোত্তম মানের স্বাস্থ্যকর খাবার সরবরাহ করে প্রতিটি গ্রাহকের হৃদয়ে স্থান নিশ্চিত করা, এই অর্জনের সঙ্গে সঙ্গে আমাদের উদ্দেশ্যে দিকে আমরা আরও এক ধাপ এগিয়ে যাচ্ছি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) আহমেদ ফুড থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa