ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

শিক্ষা

ববি শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
ববি শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি স্থগিত .

বরিশাল: চরমোনাই মাহফিলে আসা মুসল্লিদের দুর্ভোগের কথা চিন্তা করে আগামী মঙ্গলবারের (২২ ফেব্রুয়ারি) পূর্ব ঘোষিত সড়ক অবরোধ কর্মসূচি স্থগিত করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) আন্দোলনরত শিক্ষার্থীরা

সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচ তলায় তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতিনিধি অমিত হাসান রক্তিম।

তিনি জানান, সন্ধ্যার পর আন্দোলনরত শিক্ষার্থীরা বৈঠক করে চরমোনাই মাহফিলে আসা মুসল্লিদের দুর্ভোগের কথা মাথায় রেখে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সন্ধ্যার পর পূর্ব ঘোষিত মশাল মিছিল করার কথা থাকলেও তা বাতিল করেন শিক্ষার্থীরা। তবে বিকেল ৫টার দিকে একটি বিক্ষোভ মিছিল করেন তারা। তবে চিহ্নিত হামলাকারীদের গ্রেফতার নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনা চালিয়ে যাবার কথা সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় চিহ্নিত হামলাকারীদের গ্রেফতারের দাবিতে গত ছয় দিন ধরে মহাসড়ক অবরোধসহ বিক্ষোভ কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa