ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

নির্বাচন ও ইসি

মতলব পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির মেয়র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
মতলব পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির মেয়র প্রার্থী সাংবাদিক সম্মেলন করে লিখিত বক্তব্যে রাখছেন এনামুল হক বাদল

চাঁদপুর: চাঁদপুরের মতলব পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির মেয়র প্রার্থী (ধানের শীষ) এনামুল হক বাদল।  

নির্বাচনের ছয়দিন আগেই সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানান তিনি।

 

সম্মেলনে এনামুল হক বাদল লিখিত বক্তব্যে বলেন, রির্টানিং অফিসার ও প্রশাসনের অসহযোগিতা, আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনীর অব্যাহত হুমকি, মামলা-হামলায় আমার কর্মী ও সমর্থকদের জানমালের নিরাপত্তার কথা চিন্তা-ভাবনা করে সিনিয়র নেতাদের পরামর্শে এক তরফা প্রহসনের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী সভাপতিত্বে সম্মেলনে মতলব পৌর বিএনপির সভাপতি সোয়েব আহমেদ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সহ-সভাপতি ডা. সোয়েব, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশাসহ প্রেসক্লাবের অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ পৌরসভায় মেয়র পদে প্রার্থী ছিলেন বর্জনকারী বিএনপির এনামুল হক বাদল ও আওয়ামী লীগের নৌকার প্রার্থী বর্তমান মেয়র আওলাদ হোসেন লিটন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa