ঢাকা, সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০, ০৬ রবিউস সানি ১৪৪২

বিনোদন

ম্যাজিক বাউলিয়ানায় সেরা ৫ জনকে বিজয়ী ঘোষণা

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
ম্যাজিক বাউলিয়ানায় সেরা ৫ জনকে বিজয়ী ঘোষণা বিজয়ী ৫ জন।

ঢাকা: বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা খোঁজার জন্য দেশের সব থেকে বড় ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানার সেরা ৫ জনকে বিজয়ী হিসেবে পুরস্কার দেওয়া হয়েছে।  

করোনা পরিস্থিতির কারণে আয়োজনের গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত না হওয়ায় ‘সেরা পাঁচ’র সবাইকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

 

ওই পাঁচজন হলেন-লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে রাজধানীর মাছরাঙা টেলিভিশন ভবনে এক আয়োজনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।  


এসময় পুরস্কার হিসেবে তাদের প্রত্যেককে আড়াই লাখ টাকার প্রাইজমানি এবং ক্রেস্ট দেওয়া হয়। একইসঙ্গে এই পাঁচজন শিল্পীর প্রত্যেকের আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টেলিভিশন ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণাও দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব মার্কেটিং জেসমিন জামান, সান কমিউনিকেশনের ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর হোসেন, মিডিয়াকম লিমিটেডের চিফ অপারেটিং অফিসার অজয় কুমার কুণ্ডু, এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহমুদ, মাছরাঙা টেলিভিশনের প্রোগ্রাম ইনচার্জ এএম আরিফুর রহমানসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা।

আয়োজনে অতিথিরা বিজয়ী শিল্পীদের উদ্দেশ্যে বলেন, এই আয়োজনে বিজয়ী হওয়ার মধ্য দিয়ে সবার সামনে একটি নতুন দরজা উন্মোচিত হলো। নতুন সময়ে প্রবেশ করে প্রত্যেকে নিজেদের আরও বড় শিল্পী করে গড়ে তুলবেন, এমনটাই প্রত্যাশা।

সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশনের এই আয়োজনটির উদ্দেশ্য দেশের তরুণ প্রজন্মকে লোকগানের সঙ্গে পরিচয় করানো। বিশ্বমঞ্চে বাংলা লোকগানের চিরন্তন আবেদন তুলে ধরার এই আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সংগীতশিল্পী শফি মণ্ডল, ড. নাশিদ কামাল ও চন্দনা মজুমদার।

ম্যাজিক বাউলিয়ানার ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। প্রেস পার্টনার কালের কণ্ঠ এবং অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে আয়োজনের সঙ্গে সংযুক্ত ছিল বাংলানিউজটোয়েন্টিফোর ডট কম।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
এইচএমএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa