ঢাকা, সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০, ০৬ রবিউস সানি ১৪৪২

বিনোদন

প্রকাশ পেলো ‘হরিবোল’ সিনেমার থিম সং

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
প্রকাশ পেলো ‘হরিবোল’ সিনেমার থিম সং ‘হরিবোল’ সিনেমার একটি দৃশ্য

দুর্গাপূজা উপলক্ষে প্রকাশ হয়েছে ‘হরিবোল’ সিনেমার থিম সং ‘বন্ধু এ মনে ভয় কাটে’। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে গানটি ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে।

এই গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার গুণী সংগীতশিল্পী অংশুমান। কণ্ঠ দিয়েছেন যথাক্রমে অংশুমান, অর্পিতা, সিনজিনী, অরুন্ধতি ও অনিমেষ।

লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশিত হয়েছে ‘হরিবোল’ সিনেমার গানটি। তবে ভিডিওতে রাখা হয়েছে সিনেমাটির বিভিন্ন দৃশ্যপট। যার ফলে গানটি আরও বেশি অর্থবহ হয়ে উঠেছে।

‘হরিবোল’ সিনেমাটি নির্মাণ করেছেন কথাসাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা রেজা ঘটক। আনিসুজ্জামান নিবেদিত এই সিনেমা প্রযোজনা করেছে বলেশ্বর ফিল্মস। পুরো সিনেমার সংগীত পরিচালনা করেছেন অংশুমান।

এই সিনেমার গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের প্রখ্যাত বাউলশিল্পী শফি মণ্ডল ও বাউল নলীনি মণ্ডল এবং ভারতের বিশিষ্ট সংগীতশিল্পী সাত্যকি ব্যানার্জি, অংশুমান, অর্পিতা, অনিমেষ, অরুন্ধতি ও সিনজিনী। গানগুলর গীতিকার ও সুরকার হলেন লালন শাহ, ভবা পাগলা ও অংশুমান।

‘হরিবোল’ সিনেমার গান প্রকাশ প্রসঙ্গে নির্মাতা রেজা ঘটক বলেন, এটা আমাদের সিনেমার থিম সং। এবারের দুর্গাপূজার আনন্দকে শতগুণ বাড়িয়ে দেবে গানটি। শ্রোতাদের হৃদয়ের মণিকোঠায় গানটি জায়গা করে নেবে, এটাই আমার প্রত্যাশা।

এ প্রসঙ্গে জি সিরিজের কর্ণধার নাজমুল হক ভুঁইয়া খালেদ বলেন, দুর্গাপূজা উপলক্ষ্যে ‘হরিবোল’ সিনেমার গান প্রকাশের অংশ হতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, সংগীত শ্রোতাদের জন্য এই গান দারুণভাবে মনোরঞ্জনের খোরাক জোগাবে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa