ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

বিনোদন

সৌমিত্রের অবস্থা স্থিতিশীল, নেওয়া হচ্ছে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
সৌমিত্রের অবস্থা স্থিতিশীল, নেওয়া হচ্ছে আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শ সৌমিত্র চট্টোপাধ্যায়

দিন তিনেক আগে মস্তিষ্কে সংক্রমণ তথা সার্বিক স্নায়বিক অবস্থার অবনতি ঘটে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। এই অবস্থা এখনও স্থিতিশীল।

এখনও বিপদমুক্ত নন তিনি। চিকিৎসকরা এখনও চিন্তিত তার চিকিৎসাসেবা নিয়ে।

তাদের বক্তব্য, আচ্ছন্ন চেতনায় মস্তিষ্কে সংক্রমণের অভিঘাতে রোগীর বয়স ও আনুষঙ্গিক রোগগুলোই বিপজ্জনক হতে পারে। তাই তার যথাযথ চিকিৎসার জন্য আন্তর্জাতিক বিশেষজ্ঞদের পরামর্শও নেওয়া হচ্ছে।  

বৃহস্পতিবার (২২ অক্টোবর) হাসপাতাল থেকে অভিনেতার স্বাস্থ্য সংক্রান্ত যে বুলেটিন প্রকাশ করা হয়েছে তাতে বলা হয়েছে, ওইদিন সকালে রক্তচাপ বেড়েছিল সৌমিত্রের। অক্সিজেনেরও প্রয়োজন পড়েছিল। তবে চিকিৎসার মাধ্যমে তা নিয়ন্ত্রণে আনা হয়। তার সব অঙ্গপ্রত্যঙ্গ সচল বলেও হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধমের খবর।

চিকিৎসক অরিন্দম কর জানিয়েছেন, হিমোগ্লোবিনের কিছুটা ঘাটতি রয়েছে তার। রক্তচাপ এবং অক্সিজেনজনিত সমস্যা হয়েছিল। সেটাও দ্রুত নিয়ন্ত্রণে আনা হয়। তবে সৌমিত্রের স্নায়ুজনিত সমস্যা চিকিৎসকদের কাছে একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa