ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

অবসান হলো শুভ ও নাবিলার কাদা-লেবু ছোড়াছুড়ি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
অবসান হলো শুভ ও নাবিলার কাদা-লেবু ছোড়াছুড়ি! নাবিলা ও শুভ

চিত্রনায়ক আরেফিন শুভ তার ভেরিফায়েড ফেইসবুক পেইজ থেকে গত শনিবার (২৮ নভেম্বর) দেওয়া একটি পোস্ট সবার নজরে আসে। নাবিলাকে মোটামুটি ধমক দিয়ে কাঁটায় কাঁটায় ঠিক সাতটায় তার সঙ্গে ফেইসবুক লাইভে আসতে বলেন।

‘আয়নাবাজি’খ্যাত তারকা নাবিলাও তার নিজের পেইজ থেকে শুভকে ট্যাগ করে স্ট্যাটাস দেন, ‘ওকে লেবু ভাই’! 

মুহূর্তেই ভক্তদের মাঝে শুরু হয়ে যায় জল্পনা-কল্পনা! এই দুই তারকার ভক্তরা কমেন্টের পর কমেন্ট এবং প্রশ্নবাণে জর্জরিত করে ফেলেন। বিভিন্ন গণমাধ্যমও হুমড়ি খেয়ে পড়ে তাদের এই পাল্টাপাল্টি স্ট্যাটাসের রহস্য উদঘাটন করতে। কেন শুভ এতো রেগে আছেন এবং কেনই বা নাবিলা শুভকে ‘লেবু ভাই’ ডাকছেন? 

পরবর্তীতে ঠিক ৭টায় আরিফিন শুভ তার পেইজ থেকে একটি ভিডিও আপলোড করেন এবং নাবিলাকে ঠাণ্ডা গলায় বকে দেন তাকে লেবু ভাই বলে ডাকবার জন্য। লেবু এবং ভিটামিন সি-এর উপকারিতা এবং সুরক্ষা নিয়ে বেশ বড়সড় বয়ানও দেন এবং কিছুক্ষণের মাঝে দেখিয়ে দেবো বলে পরিস্থিতি আর ঘোলাটে করে তোলেন।  

জবাবে পাল্টা একটি ভিডিও নাবিলা আপলোড করেন তার পেইজ থেকে এবং শুভকে আবার লেবু ভাই ডেকে দুষ্টুমি শুরু করেন। শুভর আসল জায়গায়তেই লেবুর সুরক্ষা নেই বলে রহস্য আরও ঘনীভূত করে একটু পরেই সব সত্য উদঘাটন হবে বলে চলে যান।

এদিকে দুই তারকার ভক্তদের কৌতূহলের উত্তেজনা তখন চরম তুঙ্গে! পরিস্থিতি গরম হয়ে ওঠে আবার অপরদিকে শুভ এবং নাবিলা কোনো কিছুই খোলাসা করছেন না! কিন্তু না, বেশিক্ষণ আর অপেক্ষায় রাখেননি তারা। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ‘মেরিল’-এর অফিশিয়াল পেইজ থেকে শেয়ার করেন ‘মেরিল পেট্রোলিয়াম জেলি’র নতুন বিজ্ঞাপন।

লেবুর মন মাতানো সৌরভ এবং ভিটামিন সি-এর সুরক্ষা সমৃদ্ধ মেরিল পেট্রোলিয়াম জেলি এই শীতে সবার ত্বকের একমাত্র সুরক্ষা। শরীরের ইমিউনিটি বৃদ্ধির পাশাপাশি ত্বকেরও ইমিউনিটির প্রয়োজন- এটাই বিজ্ঞাপনটিতে শুভ এবং নাবিলা ফুটিয়ে তোলেন এবং দুই তারকার মাঝে লেবু কচলাকচলি ও ‘লেবু ভাই’ রহস্যের অবসান ঘটান।  

এই প্রথম কোনো ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রচারের আগে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন প্ল্যাটফর্মে এমন হাইপ তৈরি করা হলো। ‘মেরিল পেট্রোলিয়াম জেলি’ ত্রিশ বছরের বেশি সময় ধরে ত্বকের সুরক্ষার দায়িত্বে আছে বাংলাদেশের ঘরে ঘরে।  

এখন আরও শক্তিশালী লেবুর নির্যাসে ভিটামিন সি-এর গুণাগুণসহ এসেছে বাজারে যা দেবে ত্বকের সম্পূর্ণ সুরক্ষা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa