ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

ডাবিংয়ে অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
ডাবিংয়ে অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস অপু বিশ্বাস

অভিনেতা-পরিচালক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘প্রিয় কমলা’য় কাজ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সিনেমাটির ডাবিংয়ে গিয়ে অঝোরে কাঁদলেন আলোচিত এই অভিনেত্রী।

সিনেমাটিতে এক বীরাঙ্গনা নারীর চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস। টানা ১৮ দিন শুটিং শেষ করে এখন ডাবিং পর্ব চলছে। আর ওই ডাবিং করতে গিয়েই অঝোরে কাঁদলেন অভিনেত্রী।

এমন আবেগপ্রবণ হয়ে যাওয়ার বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘বীরাঙ্গনাদের নিয়ে সিনেমাটির গল্প। এ ধরনের চরিত্র আমার এটাই প্রথম। চরিত্রটি বেশ ইমোশনাল। সংলাপগুলো স্পর্শকাতর আর হৃদয়ে দাগ কেটে যায়। সেই সংলাপ দিতে গিয়ে খুব বেশি আবেগপ্রবণ হয়ে যাই। তাই আর চোখের পানি আটকে রাখতে পারিনি। ’

চলচ্চিত্র ক্যারিয়ারে এখন পর্যন্ত একশর কাছাকাছি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। তবে ডাবিংয়ে এমন আবেগপ্রবণ হয়ে কখনো কেঁদেছেন বলে মনে পড়ে না তার।

অপুর কথায়, ‘ক্যারিয়ারে ৪০টি সিনেমা করার পর ডাবিং দেওয়ার সুযোগ পাই আমি। সিনেমাটির নাম ‘বলো না কবুল’। এই সিনেমাটির পর টানা ডাবিং করেছি। আজকের (মঙ্গলবার) মতো অভিজ্ঞতা কমই হয়েছে। আশা করছি, দর্শকদেরও সিনেমাটি ভালো লাগবে। ’

সিনেমাটিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয়ে দেখা যাবে বাপ্পি চৌধুরীকে। এতে কমলা চরিত্রে অপুকে আর বাপ্পিকে প্রিয় চরিত্রে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন- সোহেল খান, বিপ্লব, আজান, মালা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa