ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

মুক্তির ৬ষ্ঠ সপ্তাহে এসেও দর্শক টানছে ‘বিশ্বসুন্দরী’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
মুক্তির ৬ষ্ঠ সপ্তাহে এসেও দর্শক টানছে ‘বিশ্বসুন্দরী’ পরীমনি ও সিনেমা

দেশের প্রেক্ষাগৃহে টানা ছয় সপ্তাহ ধরে চলছে পরীমনি ও সিয়াম অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’।

গত ১১ ডিসেম্বর ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

দিন দিন দর্শক আগ্রহ বাড়ায় পাঁচ সপ্তাহ পরও প্রেক্ষাগৃহে চলছে চয়নিকা চৌধুরী পরিচালিত পরী-সিয়াম জুটির এ সিনেমা।

সিনেমাটিতে পরীমনি-সিয়াম জুটির রসায়ন, শ্রুতিমধুর গান, এর গল্প ও নির্মাণ শৈলী- সব মিলিয়ে ‘বিশ্বসুন্দরী’ নিয়ে এখনো দর্শকদের আগ্রহ বেড়েই চলছে।

মুক্তির ৬ষ্ঠ সপ্তাহে এসেও ‘বিশ্বসুন্দরী’ চলছে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার শাখা), ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেমা, সৈনিক ক্লাব, সেনা অডিটোরিয়াম, চট্টগ্রামে সিলভার স্ক্রিন ও কক্সবাজারে স্কাই মুভি থিয়েটারে।

এদিকে চলচ্চিত্র প্রদর্শক সমিতি, প্রেক্ষাগৃহ মালিক, প্রযোজক আর পরিবেশকদের সঙ্গে কথা বলে জানা গেছে, অন্যান্য সিনেমার তুলনায় ‘বিশ্বসুন্দরী’ ভালো চলছে। মুক্তির প্রথম দিন থেকেই সিনেমাটি দেখতে দর্শকদের ভিড় চোখে পড়ার মতো।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’তে সিয়াম-পরী ছাড়া আরও অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরো অনেকে। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa