ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

বরুণ-নাতাশার বিয়ে জানুয়ারির শেষ সপ্তাহেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
বরুণ-নাতাশার বিয়ে জানুয়ারির শেষ সপ্তাহেই বরুণ-নাতাশা

অনেক জল্পনার অবসান ঘটিয়ে চলতি মাসের ২৪ তারিখেই বিয়ের পিড়িতে বসছেন বরুণ ধাওয়ান। স্কুল জীবন থেকে এখন পর্যন্ত দীর্ঘদিনের চলার সঙ্গী নাতাশা দালালকেই বিয়ে করছেন নতুন ‘কুলি নাম্বার ওয়ান’।

 

গত বছরই তাদের বিয়ের জল্পনা ছিল তুঙ্গে। বরুণের কাকা অনিল ধাওয়ান জল্পনা আরও উস্কে দিয়েছেন। প্রথমে গুজব বললেও, পরে তিনি স্বীকার করে নিয়েছেন যে খুব শিগগিরই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বরুণ-নাতাশার বিয়ের জন্য প্রথমে বিদেশে যাওয়ার পরিকল্পনা থাকলেও মহামারির কারণে তার বদলে স্থানীয় একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। তবে কোভিড-বিধি মেনেই বিয়ের পরিকল্পনা করা হচ্ছে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই বিয়ে হবে বলে শোনা যাচ্ছে।

ইতোমধ্যে ধাওয়ান পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি তারিখ ব্লক করে রাখতে বলা হয়েছে অতিথিদের। শোনা যাচ্ছে, ২২ ও ২৩ তারিখ যথাক্রমে সংগীত ও মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন করা হবে। আর ২৪ জানুয়ারি বিয়ে।  

বরুণ ও নাতাশার শৈশবের বন্ধুত্ব একসময় রূপ নেয় পরিণয়ে। আর সেই পরিণয় এবার পেতে যাচ্ছে চূড়ান্ত পরিণতি। নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাতাশা বলেছিলেন, ‘বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। কিন্তু পড়াশোনার জন্য আমি দেশ ছাড়ার পর বুঝতে পারি যে আমাদের সম্পর্কটি বন্ধুত্বের চেয়ে বেশি ছিল। এরপর আমি ওর সঙ্গে ডেট করা শুরু করি।

অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa