ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

বক্স অফিসে ঝড় তুলেছে ‘থালাপতি’ বিজয়ের ‘মাস্টার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
বক্স অফিসে ঝড় তুলেছে ‘থালাপতি’ বিজয়ের ‘মাস্টার’ ‘মাস্টার’ সিনেমার দৃশ্যে বিজয়

তামিল সিনেমার সুপারস্টার ‘থালাপতি’ বিজয় ও জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি একসঙ্গে বড়পর্দায় ঝড় তুলেছেন। সংক্রান্তি উৎসবে এ দুই অভিনেতার প্রতীক্ষিত সিনেমা ‘মাস্টার’ মুক্তি পেতেই করোনা পরবর্তী বক্স অফিসে আয়ের রেকর্ড গড়েছে।

 

করোনার কারণে প্রেক্ষাগৃহগুলোতে স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র ৫০ শতাংশ দর্শকেই বাজিমাত করছে ‘মাস্টার’। দক্ষিণের বক্স অফিস বিশ্লেষক কৌশিক টুইটারে জানিয়েছেন, দুই দিনে শুধুমাত্র তামিলনাড়ু থেকে সিনেমাটির আয় ৪০ কোটি রুপির বেশি।

দুই বিজয়ের এই সিনেমা করোনায় সাত মাস বন্ধ থাকা ভারতীয় বক্স অফিসের হতাশা অনেকটা মুছে দিল। মুক্তির প্রথম দিনে শুধু তামিল ভার্সনই আয় করে ২৫ কোটি রুপি। যা অন্য অন্য যেকোনো সময়ের জন্য রেকর্ড, করোনার মধ্যেও এরকম দর্শক সাড়া অভাবনীয় ব্যাপার। শুধু তামিলনাড়ুতেই সিনেমাটি ৯০০’র বেশি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে।

ছবির গল্পে, ‘থালাপতি’খ্যাত অভিনেতা বিজয়কে দেখা গেছে একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করতে। যিনি কাজের প্রতি খুবই দায়িত্বহীন। পরে ঘটনাক্রমে তিনি প্রতিবাদী হয়ে ওঠেন। ছবিতে খলচরিত্রে দেখা গেছে বিজয় সেতুপতিকে। এই দু’জনের দ্বন্দ্ব নিয়েই এগিয়েছে ছবির গল্প।

এক্সবি ফিল্ম ক্রিয়েটরস-এর প্রযোজনায় ‘মাস্টার’ তামিল-তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন লোকেশ কানাগরাজ। ছবিতে দুই বিজয় ছাড়া আরও অভিনয় করেছেন মালবিকা মোহন, অর্জুন দাস, আন্দ্রেয়া জেরেমিয়াহ ও শান্তনু ভাগ্যরাজ।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa