ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

পেটে নয় মাসের বাচ্চা নিয়েও জজকোর্টে পিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
পেটে নয় মাসের বাচ্চা নিয়েও জজকোর্টে পিয়া জান্নাতুল ফেরদৌস পিয়া

আর মাসখানেক পরেই মা হতে চলেছেন মডেল, অভিনেত্রী, আইনজীবী জান্নাতুল ফেরদৌস পিয়া। প্রেগন্যান্সির শেষপর্যায়ে এসেও তিনি মডেলিং, ব্যায়াম, কর্মস্থলের ব্যস্ততা সবই করছেন স্বাভাবিক নিয়মেই।

 

নিত্যকার জীবনে আজও (২০ জানুয়ারি) সকালে ঘুম থেকে উঠে আইনজীবী পিয়া ছোটেন তার কর্মস্থলে। ব্যস্ততায় পরা সাদা জামাটা তার গায়ে ঠিকঠাক মানায়নি, সঙ্গে ফরম্যাল প্যান্টটাও। ঢাকা জজ কোর্টে যাবার পথে পড়েন প্রচণ্ড জ্যামে। গাড়িতে ঘুমিয়েও পড়েন তিনি। এরপর আবার সিঁড়ি মাড়িয়ে ওঠেন পাঁচতলায়। এভাবেই চলছে তার জীবন।  

কথাগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন পিয়া। কখনও কোনো অবস্থাতেই হাল ছাড়তে রাজি নন তিনি। প্রেগন্যান্সির ৩৬তম সপ্তাহ চলছে তার। তবুও অন্যদের মতো শুয়ে-বসে বিশ্রাম নিতে নারাজ। স্বাভাবিক নিয়মেই সব কাজ করে যাচ্ছেন অভিনেত্রী।  

গর্ভাবস্থার যে সময়টাতে সাধারণত মায়েরা ঘরে বিশ্রামে থাকেন, সেসময়টাতে পিয়া তার মডেলিং, ফটোশুট, আইন পেশা, শারীরিক ব্যায়াম সবই করে চলেছেন একই নিয়মে। গর্ভকালে অনেকেই যেমন মুটিয়ে যান, সেখানে পিয়া তার স্বাভাবিক ছিপছিপে গড়ন ঠিকই ধরে রেখেছেন।  

সম্প্রতি বাংলাদেশের প্রথম খেলাভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টস-এর ছোটপর্দায় নিজের ব্যায়াম করা আর সাধারণ মানুষের ভুল ধারণা নিয়ে কথা বলেন পিয়া জান্নাতুল। দেখুন কী বললেন তিনি।  

তিনি বলেন, আমাদের দেশে একটা ভুল ধারণা আছে যে গর্ভাবস্থায় ব্যায়াম করা উচিত নয় এবং সবসময় অন্তত দ্বিগুন পরিমাণ খেতে হবে। আসলে গর্ভধারণের একটা সময় পরে ভ্রূণের বিকাশের জন্য দিনে ২০০-৩০০ ক্যালোরি বেশি গ্রহণ করাই যথেষ্ট।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa