ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

‘রোবট’খ্যাত পরিচালকের সিনেমায় রণবীর সিং!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
‘রোবট’খ্যাত পরিচালকের সিনেমায় রণবীর সিং! রণবীর ও শঙ্কর

বর্তমান সময়ে বলিউডের অন্যতম শীর্ষ নায়কদের একজন রণবীর সিং। তার সিনেমা মানে বিগ বাজেট ও বক্স অফিসে ঝড় তোলা ব্যবসা।

তাই ভারতের বড় বড় নির্মাতারা তাকে নিয়ে সিনেমা নির্মাণে আস্থা পান।

এই অভিনেতার হাতে বেশকিছু বিগ বাজেটের সিনেমা রয়েছে। এছাড়া তিনি ভবিষ্যতের জন্য প্রজেক্ট নিয়েও প্রস্তুতি নিচ্ছেন। গুঞ্জন শোনা যাচ্ছে ‘রোবট’ ও ‘আই’খ্যাত দক্ষিণ ভারতের পরিচালক শঙ্করের সঙ্গে কাজ করতে যাচ্ছেন ‘পদ্মাবত’খ্যাত এই অভিনেতা।  

বছর শুরুতে রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন রণবীর সিং। তবে এই সিনেমা থেকে স্বল্প বিরতি নিয়ে সম্প্রতি শঙ্করের সঙ্গে দেখা করতে রণবীর চেন্নাই উড়াল দেন।  

শঙ্কর তার পরবর্তী সিনেমার প্রস্তুতি নিচ্ছেন এবং সেই সিনেমায় রণবীরকে সবচেয়ে উপযুক্ত বলে মনে করছেন বলে খবর। তাই অভিনেতার সঙ্গে এই নির্মাতা গল্পসহ বিস্তারিত আলাপ সেরে নিতে চেন্নাই দেখা করেছেন। তবে এটা একেবারে প্রাথমিক আলোচনা বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

রণবীর সিং অভিনীত ‘৮৩’ সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া এপ্রিলে ‘সূর্যবংশী’ সিনেমাতেও দেখা যাবে তাকে। এদিকে শঙ্কর পরিচালিত সবর্শেষ সিনেমা 'রোবট ২.০'। এতে অভিনয় করেন রজনীকান্ত ও অক্ষয় কুমার।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa