ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

বিনোদন

ইতিবাচক রাজনীতি নিয়ে মিথিলার অ্যাকশন থ্রিলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
ইতিবাচক রাজনীতি নিয়ে মিথিলার অ্যাকশন থ্রিলার ‘কে এই রুমানা?’ প্রশ্ন জাগালেন মিথিলা

বাংলাদেশী অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা এবার ভালো কাজের রাজনীতির পথ দেখাবেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সামাজিকমাধ্যমে নতুন ওয়েবসিরিজের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী।

‘কে এই রুমানা? এমন একটি প্রশ্ন জাগিয়ে তুলেছেন মিথিলা। তিনি ওয়েবসিরিজের একটি পোস্টার শেয়ার করেছেন সামাজিকমাধ্যমে। তাতে দেখা গেছে রাজনৈতিক নেত্রীর অবতারে নতুন রূপের মিথিলাকে। স্মিত হাসিতে এক হাত উঁচিয়ে জনতাকে অভিবাদন জানানোর ভঙ্গিমায় দাঁড়িয়ে অভিনেত্রী।

পোস্টারে আরও বলা হয়েছে, এ বছরে বাংলায় সবচেয়ে বড় অ্যাকশন-থ্রিলার হতে যাচ্ছে এটি।  

নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভালো কাজ কয়জনে করে! কে এই রুমানা? জানতে চোখ রাখুন শুধুমাত্র ZEE5 এ! #zee5bd

Posted by Rafiath Rashid Mithila on Monday, February 22, 2021

ছবির ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভালো কাজ কয়জনে করে! কে এই রুমানা?’ তিনি জানান, এই প্রশ্নের উত্তর জানা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে। তবে বিস্তারিত কিছুই জানাননি মিথিলা। কবে কখন মুক্তি পাচ্ছে তা সবই জানার আগ্রহ জিইয়ে রাখলেন তিনি।  

পশ্চিমবঙ্গের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর অনেকেই আশা করেছিলেন সৃজিতের সিনেমাতে হয়ত শিগগিরই দেখা যাবে তার বাস্তব জীবনের নায়িকাকে। কিন্তু এখন দর্শকদের তেমন আশা পূরণের কোনও ইঙ্গিত দেখা যায়নি। বরং দেশে-বিদেশে নবদম্পতির ঘুরাঘুরির ছবিতেই ভরে আছে দুজনের ইনস্টাগ্রাম-ফেসবুক।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa