ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

ফুটবল

৪ ফুটবলারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
৪ ফুটবলারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বার্সা কাতালান জায়ান্ট কর্তৃপক্ষ জেরার্ড পিকে, মার্ক-আন্দ্রে টের স্টেগেন, ক্লেমেন্ট লংলে ও ফ্রেঙ্কি ডি ইংয়য়ের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে।

চ্যাম্পিয়নস লিগে ২০২০-২১ মৌসুমটা দুর্দান্ত হলো বার্সেলোনার। ফেরেন্সভারোসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

আর এ ম্যাচ শেষে সুসংবাদ পেল দলটির চার ফুটবলার। কাতালান জায়ান্ট কর্তৃপক্ষ জেরার্ড পিকে, মার্ক-আন্দ্রে টের স্টেগেন, ক্লেমেন্ট লংলে ও ফ্রেঙ্কি ডি ইংয়য়ের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে।

বার্সার সিনিয়র তারকা পিকের সঙ্গে আগামী ২০২৪ সালের জুন পর্যন্ত নতুন চুক্তি করেছে স্পেনের শীর্ষ ক্লাবটি। আর তার রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০০ মিলিয়ন ইউরো। আর এই চুক্তি অনুযায়ী ক্লাবে থাকলে তখন এই ডিফেন্ডারের বয়স হবে ৩৭।

দলের সেরা গোলরক্ষক টের স্টেগেনের সঙ্গে ২০২৫ সালের জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। যেখানে পিকের মতো তারও রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০০ ইউরো।

এদিকে বার্সার তরুণ দুই তারকা লংলে ও ডি ইংয়ের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত নতুন চুক্তি করা হয়েছে। তবে লংলের রিলিজ ক্লজ ধরা হয়েছে ৩০০ মিলিয়ন ইউরো ও ডি ইংয়ের ৪০০ মিলিয়ন ইউরো।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa