ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

তথ্যপ্রযুক্তি

ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস পেলো গ্রামীণফোন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস পেলো গ্রামীণফোন ...

ঢাকা: অনলাইনে লেনদেনে সর্বোচ্চ পরিমাণ ভিসা ব্যবহারের জন্য ‘ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯-২০২০’ –এ ‘এক্সেলেন্স ইন ই-কমার্স মার্চেন্ট অ্যাকসেপটেন্স’ এর স্বীকৃতি পেয়েছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় গ্রামীণফোন।


 
এতে আরও বলা হয়, মাইজিপি, জিপি ওয়েব, জিপে, অনলাইন শপ এবং স্কিটোর মতো ডিজিটাল সেবা নিয়ে কার্যকরী ডিজিটাল ইকোসিস্টেমের কারণে এ স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন। এ স্বীকৃতি কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারি চলাকালে ডিজিটালাইজেশনের মাধ্যমে গ্রাহকদের জন্য নতুন সমাধান আনতে গ্রামীণফোনের প্রচেষ্টারই প্রতিফলন স্বরূপ।  
 
অংশীদারিত্বমূলক উদ্যোগ বৃদ্ধিতে ভিসা প্রতিবছর এর পার্টনারদের স্বীকৃতি প্রদান করে। যার ধারাবাহিকতায়, এ বছরের ১৫ অক্টোবর প্রতিষ্ঠানটি ভার্চ্যুয়াল মাধ্যমে ‘ভিসা লিডারশিপ কনক্লেভ: ডিজিটাইজিং বাংলাদেশ’ আয়োজন করে। যেখানে ভিসা ছাড়াও বিভিন্ন ব্যাংক, ফিনটেক এবং এমএফএস’র জ্যেষ্ঠ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানের মাধ্যমে অনন্য পারফরমেন্স ও পার্টনারশিপের জন্য দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ডকে বিভিন্ন বিভাগে অ্যাওয়ার্ড দেওয়া হয়। বিস্তৃত কাভারেজ ও গ্রাহকদের কাছে পৌঁছানোর সক্ষমতার সহায়তায় ভিসা দ্বারা সুরক্ষিত সমন্বিত অনলাইন সেবার মাধ্যমে দেশজুড়ে গ্রাহকদের সেবা দিচ্ছে গ্রামীণফোন।  
 
টেলিযোগাযোগ খাতে অসীম সম্ভাবনা উন্মোচনের প্রচেষ্টা দ্বারা অনুপ্রাণিত হয়ে গ্রামীণফোনের গ্রাহক-কেন্দ্রিক কার্যক্রমগত ডিজাইনকেই প্রতিফলিত করে ‘ভিসা এক্সেলেন্স অ্যাওয়ার্ড’।  
 
গ্রামীণফোনের এ অর্জন নিয়ে প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম বলেন, ‘উদ্ভাবনী সমাধান নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের জীবন সহজ করে তুলতে এবং তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে সর্বদা চেষ্টা করে গ্রামীণফোন। ধীরে ধীরে আমরা নগদ অর্থবিহীন লেনদেন এবং গোপনীয়তা বজায় রাখাসহ এনক্রিপশনের মাধ্যমে সুরক্ষা নিশ্চিতের দিকে যাচ্ছি। সম্মানজনক এ অ্যাওয়ার্ডের মাধ্যমে ভিসা আমাদের সে প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়েছে, এজন্য আমরা সম্মানিত। সমৃদ্ধ ভবিষ্যতের সম্ভাবনা উন্মোচনে অনুপ্রাণিত হয়ে আমরা আমাদের গ্রাহকদের এ অ্যাওয়ার্ড উৎসর্গ করছি। ’
 
উদ্যম, নিষ্ঠা ও সততার জন্য ভিসা এর পার্টনার, অ্যাফিলিয়েট ও মার্চেন্টদের অ্যাওয়ার্ডের মাধ্যমে স্বীকৃতি দিয়েছে। এক্ষেত্রে, শীর্ষস্থানীয় ব্যাংক ও ফিনটেকের পাশাপাশি গ্রামীণফোন শীর্ষস্থানীয়। প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য সম্ভাবনা উন্মোচনে এবং উন্নত ডিজিটাল সেবা প্রদানে অগ্রণী ভূমিকা রাখছে।  

গ্রামীণফোন লি.

টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৬ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।
 
বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa