ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

আইন ও আদালত

দুই বোনকে ধর্ষণ: আবু বক্কর রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
দুই বোনকে ধর্ষণ: আবু বক্কর রিমান্ডে প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আপন দুই বোনকে ধর্ষণের মামলায় গ্রেফতার আবু বক্করকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার ৬ তলার একটি কক্ষ থেকে আবু বক্করকে পুলিশ গ্রেফতার করে। পরে রাতে ধর্ষিত দুই বোনের পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আবু বক্করকে আসামি করে মামলা দায়ের করে।

মামলায় উল্লেখ করা হয়, কান্দাপাড়া একই এলাকায় একটি ৬ তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে তারা নানা বলে ডাকতো। গত ৫ সেপ্টেম্বর তারা দুই বোন অভিমান করে খালার বাসায় যাওয়ার পথে আবু বক্কর তার ঘরে ডেকে নেয়। পরে তাদের ভয় দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য বলে দেয়।

এসআই আলমগীর হোসেন বলেন, ভুক্তভোগী দুই বোন সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকার একটি পোশাক কারখানায় কাজ করে। তাদের একজনের বয়স ১৫ বছর এবং অন্য জনের ১১ বছর। গত ৫ অক্টোবর রাত আনুমানিক ১০টার দিকে তারা কাজ শেষে বাসায় ফিরছিল। ওইসময় আবু বক্কর (৫৫) তাদের ডেকে নিয়ে গিয়ে একটি ঘরে আটকে রেখে ধর্ষণ করে। ঘটনাটি গোপন রাখতে হত্যার হুমকি দেওয়ার পাশাপাশি নানা ধরনের ভয়ভীতি দেখানো হয়। ঘটনার ৭ দিন পর সোমবার রাতে দুই বোনের অভিভাবকরা থানায় অভিযোগ করে। পরে ওই রাত সাড়ে ১২টায় কান্দাপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ির ৬ তলা ফ্ল্যাটের দরজা ভেঙে আবু বক্করকে আটক করে পুলিশ। তিনি ওই বাড়ির তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa