ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

আইন ও আদালত

মানসম্মত নেটওয়ার্ক সেবার পদক্ষেপ নিতে লিগ্যাল নোটিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
মানসম্মত নেটওয়ার্ক সেবার পদক্ষেপ নিতে লিগ্যাল নোটিশ

ঢাকা: সব মোবাইল অপারেটর গ্রাহকদের মানসম্মত নেটওয়ার্ক সেবা দেওয়ার প্রয়োজনীয় পদক্ষেপ নিতে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব, বিটিআরসির চেয়ারম্যান, গ্রামীণ ফোন, রবি, বাংলালিংক ও টেলিটক কোম্পানির প্রধান নির্বাহীকে এ নোটিশ পাঠানো হয়েছে।

মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাংবাদিক মেহেদী হাসান ডালিম ও সুপ্রিম কোর্টের আইনজীবী মো. রাশিদুল হাসানের পক্ষে অ্যাডভোকেট ইশরাত হাসান এ আইনি নোটিশ পাঠান।

শনিবার (২৮ নভেম্বর) আইনজীবী ইশরাত হাসান জানান, দুর্বল নেটওয়ার্ক ও ইন্টারনেটের ধীর গতির কারণে মোবাইল ফোন গ্রাহকরা মারাত্মক ভোগান্তিতে আছেন। গ্রাহকের কাছ থেকে যে পরিমাণ খরচ নেওয়া হয় সে তুলনায় মোবাইল ফোন কোম্পানিগুলো মানসম্মত সেবা দিতে পারেনি।

নোটিশ পাওয়ার সাত দিনের মধ্যে সব গ্রাহকদের মানসম্মত নেটওয়ার্ক সেবা দিতে সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের অনুরোধ করা হয়। অন্যথায় আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান আইনজীবী।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa