ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

জাতীয়

মেহেরপুরে ৫ রোভার সদস্যের ২৩তম মৃত্যুবার্ষিকী পালন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
মেহেরপুরে ৫ রোভার সদস্যের ২৩তম মৃত্যুবার্ষিকী পালন  ছবি: বাংলানিউজ

মেহেরপুর: কবর জিয়ারত, পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভার মধ্যদিয়ে সড়ক দুর্ঘটনায় মেহেরপুরের নিহত পাঁচ রোভার সদস্যের ২৩তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।  

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে মেহেরপুর পৌর কবরস্থানে কবর জিয়ারত শেষে মেহেরপুর জেলা স্কাউট ভবনের সামনে রোভার স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

মেহেরপুর জেলা রোভার এর আয়োজন করে।  

মেহেরপুর রোভারের কমিশনার ও সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- রোভারের সাবেক সম্পাদক আনোয়ার হোসেন, বর্তমান সম্পাদক ফররুখ আহমেদ।

১৯৯৭ সালের ২২ অক্টোবর রাতে সিলেটের লাক্কাতুরা চা বাগান সপ্তম জাতীয় রোভার মুট ও নবম এশিয়া প্যাসিফিকে অংশ নেওয়ার লক্ষ্যে মেহেরপুরের একটি রোভার দল বাসে করে সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। রোভারদের বহন করা বাসটি ২৩ অক্টোবর ভোরে মানিকগঞ্জের ধামরাই এলাকায় দুর্ঘটনার কবলে পড়লে মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়ার জাভেদ ওসমান, নীলমনিহল পাড়ার মাসুম, মনিরুল, সদর উপজেলার উজুলপুর গ্রামের মাহফুজ রহমান ও মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামের আমিনুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন।  

সে থেকে প্রতি বছর ২৩ অক্টোবর মেহেরপুর জেলা রোভারের উদ্যোগে দিনটি যথাযথভাবে পালন হয়ে আসছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa