ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

তাড়াশে স্ত্রীর স্বীকৃতি চেয়ে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
তাড়াশে স্ত্রীর স্বীকৃতি চেয়ে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রীর স্বীকৃতি চেয়ে এবং টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক নারীর (৩২) করা মামলায় মহরম আলী (৩০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।  

এদিকে তার বিরুদ্ধে বিয়ের প্রলোভনের শারীরিক সম্পর্ক স্থাপন, কালেমা পড়ে বিয়ে করলেও স্ত্রী হিসেবে স্বীকার না করা এবং অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী।

 

অভিযুক্ত মহরম আলী উপজেলার নওগাঁ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি ভায়াট গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, মহরম আলী ওই নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারিরিক সর্ম্পক গড়ে তোলেন। একপর্যায়ে কালেমা পড়ে তাকে বিয়েও করেন। এরপর ওই নারী বিদেশে চলে যান। দীর্ঘদিন বিদেশে থেকে রোজগারের টাকা মহরম আলীকে পাঠান তিনি। দেশে ফেরার পর মহরম আলীর কাছে স্ত্রীর স্বীকৃতি চাইলে ও পাঠানো টাকার হিসাব চাইলে তাকে ব্যাপক মারধর করেন তিনি। এ ঘটনায় ওই নারী ১৯ অক্টোবর সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।  

এদিকে এ ঘটনার পর কয়েকদিন ধরে দু’জনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে পুরো উপজেলা জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

নওগাঁ ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহরম আলী বলেন, রাজনৈতিক প্রতিহিংসাবশত আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ওই নারী সঙ্গে কোন সম্পর্ক নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি এডিট করে ছড়ানো হয়েছে।  

নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী খন্দকার বলেন, আমাদের জানা মতে ওই নারী স্ত্রী হিসেবে স্বীকৃতি চেয়ে আদালতে মামলা করেছেন। তাহলে তাদের মধ্যে যে ছবি ভাইরাল হয়েছে এতে মনে করার কিছু নেই। এসব বিষয় আদালতে প্রমাণ হবে।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa