ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বান্দরবানে পূজামণ্ডপ পরিদর্শন করলেন বীর বাহাদুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
বান্দরবানে পূজামণ্ডপ পরিদর্শন করলেন বীর বাহাদুর

বান্দরবান: সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের রাজার মাঠে কেন্দ্রীয় পূজামণ্ডপ পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (২৩ অক্টোরব) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে তিনি পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পরে কেন্দ্রীয় দুর্গা মন্দিরে দ্বিতীয় তলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কমিটির নেতাদের সঙ্গে নিয়ে কেক কাটেন। এসময় তিনি বান্দরবানের প্রায় ৫০০ অসহায় পরিবারের মধ্যে বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, করোনা ভাইরাস বিশ্বে মহামারি আকার ধারণ করার কারণে এইবারে সর্বস্থরের মানুষের কথা চিন্তা করে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের নির্দেশনা রয়েছে। এ কারণে ছোট পরিসরে পূজা উদযাপন হচ্ছে। তিনি আরও বলেন ,আজকের এ দিনে আমরা দূর্গা মায়ের কাছে প্রার্থনা করছি যেন এ করোনা মহামারি কেটে গিয়ে একটি সুন্দর সুস্থ পৃথিবী ফিরে আসে।

এসময় আরও উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো.মাহাবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুস,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদ সভাপতি লক্ষীপদ দাশ,সাধারণ সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশসহ বান্দরবানের সনাতনী ধর্মাবলম্বী নেতারা।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa