ঢাকা, বুধবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

মায়ের অভিযোগে নেশাগ্রস্ত ছেলেকে কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
মায়ের অভিযোগে নেশাগ্রস্ত ছেলেকে কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে মায়ের দেওয়া অভিযোগে নেশাগ্রস্ত ছেলে চাঁন হাওলাদারকে (২২) এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথির ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত চাঁন হাওলাদার উপজেলার চিড়াপাড়া পাড়সাতুরিয়া ইউনিয়নের নিলতী গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে।  

জানা যায়, দণ্ডপ্রাপ্ত মা হেলেনা বেগমের  কাছে মাদকাসক্ত যুবক চাঁন প্রায়ই মাদক ক্রয়ের জন্য টাকা দাবি করতেন। টাকা না দেওয়ায় চাঁন তার মাকে মারধর করতেন। এ বিষয়ে শনিবার সকালে মা হেলেনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা খাতুন রেখার কাছে অভিযোগ দেন। পরে তিনি বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথিকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওইদিন ওই বাড়িতে গিয়ে মায়ের দেওয়া অভিযোগের সত্যতা পান। পরে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকাসক্ত ছেলেকে এক বছরের কারাদণ্ড দেন।  

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালেদা খাতুন রেখা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি বাংলানিউজকে জানান, অভিযোগের সত্যতা পাওয়ায় চাঁন হাওলাদারকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa