ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

জাতীয়

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর জিগাতলার একটি বাসায় ইতালি প্রবাসী জাহিদ হাসান অন্তর (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (২২ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত অন্তরের ছোট ভাই তানভীর হাসান বাংলানিউজকে জানান, হাজারীবাগ জিগাতলা পোস্ট অফিস গলিতে নিজেদের তিন তলা বাসা তাদের। তারা তিন তলাতেই থাকেন। দুই ভাই এক বোনের মধ্যে অন্তর ছিলেন বড়। বাবার নাম জাহাঙ্গির হোসেন। অন্তর ইতালিতে হোটেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা করছিলেন।  

তানভীর আরও জানান, তারা দুই ভাই ও বাবা ইতালিতে থাকতেন। তিনি এক বছর আগে ইতালি থেকে দেশে আসেন। গত দুই দিন আগে তার বাবা ও ভাই অন্তর ঢাকায় আসেন। সোমবার সন্ধ্যার দিকে অন্তরের কক্ষ ভিতর থেকে বন্ধ দেখতে পান তারা। অনেক ডাকাডাকির পরও দরজা খুলেন না অন্তর।

পরে বাসায় থাকা মিস্ত্রি আব্দুস সালামের সহায়তায় দরজা ভেঙে দেখেন, অন্তর ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছেন। পরে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তানভীর জানায়, কি কারণে অন্তর গলায় ফাঁস দিয়েছেন তা বলতে পারবো না। তবে ইতালি থেকে ঢাকার বাসায় আসার পর বিষন্নতায় ভুগছিলেন অন্তর।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa