ঢাকা, সোমবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৩ নভেম্বর ২০২০, ০৬ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

টিসিবির বিক্রয়কেন্দ্র বাড়ানোর দাবিতে অবস্থান কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
টিসিবির বিক্রয়কেন্দ্র বাড়ানোর দাবিতে অবস্থান কর্মসূচি ছবি: জিএম মুজিবুর

ঢাকা: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, টিসিবির বিক্রয়কেন্দ্র বাড়ানো টিসিবিকে কার্যকর করা ও সবার জন্য রেশন ব্যবস্থার দাবিতে প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন করেছে বাসদ (মার্কসবাদী) ঢাকা নগর শাখা।

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।



বাসদ (মার্কসবাদী) ঢাকা নগর শাখার ইনচার্জ নাঈমা খালেদ মনিকার সভাপতিত্বে বক্তব্য রাখেন সীমা দত্ত, মাসুদ রানা। সঞ্চালনা করেন রাশেদ শাহরিয়ার।

এসময় নেতারা বলেন, করোনা ভাইরাসের এ মহামারির মধ্যে একের পর এক দ্রব্যমূল্য বাড়ছে। অথচ সরকারের পক্ষ থেকে দ্রব্যমূল্য রোধ করার কোনো পদক্ষেপ দেখা যাচ্ছে না। বর্তমানে চাল, আলু, সবজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের অবস্থা শোচনীয়।

বক্তারা আরও বলেন, করোনা মহামারিতে বহু মানুষ কাজ হারিয়েছে। জীবন-জীবিকার এ অনিশ্চয়তায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়েই চলেছে। জনগণের জন্য খাবার নিশ্চিত করতে সবার জন্য রেশন জরুরি, নিম্ন আয়ের মানুষের জন্য ভর্তুকি প্রয়োজন।

নেতারা অবিলম্বে চাল, ডাল, তেল, সবজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমাতে এবং সবার জন্য রেশনের ব্যবস্থা, টিসিবির বিক্রয়কেন্দ্রের সংখ্যা বাড়াতে সরকারের কাছে দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
আরকেএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa