ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

বিশ্বের সবচেয়ে সৎ ও আদর্শবান রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা:  শ.ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
বিশ্বের সবচেয়ে সৎ ও আদর্শবান রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা:  শ.ম রেজাউল

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বিশ্বের সবচেয়ে সৎ ও আদর্শবান রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সবসময় দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তায় নিয়োজিত থাকেন।

তিনি ও তার পরিবারের কোনো সদস্য দুর্নীতির সঙ্গে জড়িত নন। কেন না তিনি দুর্নীতি পছন্দ করেন না। তাই তার নির্দেশে দুর্নীতিবাজ দলীয় নেতাকর্মীসহ কর্মকর্তাদের স্থান হচ্ছে জেলখানা।

রোববার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের মুগারঝোর মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পৃথক দু’টি চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

মন্ত্রী বলেন, দুর্নীতি করে কেউই মাফ পাবেন না। তাই সততার সঙ্গে দায়িত্ব পালন করুন। শিক্ষার্থীসহ নিজ নিজ সন্তানদের আদর্শ শিক্ষা দিন। সন্তান যেন মাদকাসক্ত ও চরিত্রহীন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। স্কুল-কলেজের অতীতের নিয়োগ বাণিজ্যের ইতিহাস ভুলে যান। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে তার আদর্শে উজ্জিবীত হয়ে দুর্নীতি করি না। কারো দুর্নীতিও সহ্য করবো না।

এছাড়া মন্ত্রী ওইদিন উপজেলার দীর্ঘার লেবুজিলবুনিয়া সড়ক, উত্তর পূর্ব কলারদোয়ানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব কলারদোয়ানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কলারদোয়ানিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ে একাডেমি ভবন ও সরকারি প্রাথমি বিদ্যালয়ের পৃথক দুইটি ভবন, বেলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছয়ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কলারদোয়ানিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন, মুনিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও করেন। একই দিন বিকেলে মন্ত্রী লেবুজিল বুনিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওবায়দুর রহমান, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী, জেলা পরিষদের সদস্য সুলতান মাহামুদ খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa