ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

রাজনীতি

শ্রমজীবীদের করোনা টিকার নিবন্ধনে সহায়তা করবে ছাত্র ইউনিয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
শ্রমজীবীদের করোনা টিকার নিবন্ধনে সহায়তা করবে ছাত্র ইউনিয়ন

ঢাকা: শ্রমজীবীদের করোনা ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রমে সহায়তা করবে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, করোনা ভাইরাস মহামারির শুরু থেকেই সবচেয়ে ঝুঁকির ভেতরে রয়েছে শ্রমজীবী মানুষ। অর্থনীতির চাকা সচল রাখতে জীবনের ঝুঁকি নিয়ে তারা কাজ করে যাচ্ছেন। কিন্তু করোনার প্রথম থেকেই তারা অবহেলিত। শুরু থেকেই তাদের পর্যাপ্ত সুরক্ষা সরঞ্জামের অভাব। সরকারও তাদের নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা করেনি। করোনা মহামারির শুরুর দিকে হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রী নিয়ে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছিল ছাত্র ইউনিয়ন। এবার শ্রমজীবীদের করোনা ভ্যাকসিন নিবন্ধনে সহায়তা করবে ছাত্র ইউনিয়ন।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) থেকে ছাত্র ইউনিয়নের উদ্যোগে ঢাকাসহ সারাদেশের শ্রমজীবীদের করোনা ভ্যাকসিন নিবন্ধনে সহায়তা কার্যক্রম পরিচালিত হবে। এদিন ঢাকায় সকাল ১১টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত রাজধানীর পুরানা পল্টন মোড়, বাহাদুর শাহ পার্ক এবং মোহাম্মদপুরের চাঁদ উদ্যান মার্কেটের সামনে ভ্যাকসিন নিবন্ধন সহায়তা কার্যক্রম চলবে।

ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তের শ্রমজীবীদের করোনা ভ্যাকসিন নিবন্ধন সহায়তায় পাশে থাকবে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা বলেও বিবৃতিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa