ঢাকা, রবিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

পর্যটন

পর্যটন করপোরেশনের বিনামূল্যে ‘ফুড হাইজিন’ প্রশিক্ষণ কোর্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
পর্যটন করপোরেশনের বিনামূল্যে ‘ফুড হাইজিন’ প্রশিক্ষণ কোর্স পর্যটন করপোরেশনের বিনামূল্যে ‘ফুড হাইজিন’ প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলদেশ পর্যটন করপোরেশন  একশ’ ফুডকর্মী ও ফুড উদ্যোক্তাকে বিনামূল্যে প্রশিক্ষণ কর্মসূচি ‘ফুড হাইজিন’ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটে এর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলদেশ পর্যটন করপোরেশন চেয়ারম্যান (গ্রেড-১) রাম চন্দ্র দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের যুগ্মসচিব মো. আব্দুস সামাদ। করপোরেশনের ব্যবস্থাপক (জনসংযোগ) মো. জিয়াউল হক হাওলাদারের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এন.এইচ.টি.টি.আইর অধ্যক্ষ আখলাকুর রহমান ও কোর্স প্রশিক্ষক জাহিদা বেগম।

বাংলাদেশ পর্যটন করপোরেশন ঢাকার বিভিন্ন এলাকায় খাবার প্রস্তুতের সঙ্গে জড়িত একশ’জন মেধাবী গরিব ফুডকর্মী ও উদ্যোক্তাদের অংশগ্রহণের মাধ্যমে বিনামূল্যে ১০০ মিনিট ‘ফুড হাইজিন’ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয় বলে অনুষ্ঠানে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
টিএম/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa